মুসলিম ছেলে সাথে কেন হিন্দু মেয়ের প্রেম করা বারন।

একটা মুসলিম ছেলে আমাকে প্রেমের প্রস্তাব দিলো।।। আমি বললাম :আপনি মুসলিম আর আমি তো হিন্দু,, প্রেম কিভাবে সম্ভব!!তারপরে তো আমি আপনাকে চিনি না?


সেই ছেলেটি বললো : "প্রেমের মাঝে কোন ধর্ম মানে না! "
আমি বললাম : "ও আচ্ছা,তারমানে আপনার কাছে ধর্ম চেয়ে বড় হলো প্রেম "
ছেলেটি বললো : "আসলে তা নয়!! আপনি আপনার মতন ধর্ম পালন করবেন,আর আমি আমার মতন !! "
আমি বললাম : "ও আচ্ছা তাই নাকি?তাহলে কি আমাকে ব্রেন ওয়াস করছেন নাকি?"
ছেলেটি বললো : "তার মানে আপনি কি বলতে চাচ্ছেন?"
আমি বললাম : "কি আর বলবো,, আপনাদের ধর্মের কাছে তো বিধর্মী রা গনিমতের মাল,তাদের ভোগ করলে তো আপনাদের পাপ হবে না বরং আপনাদের ছোয়াব হবে!,, তাই না?আর যদি ধর্ম ত্যাগ করিয়ে মুসলিম বানাতে পারেন, তাহলে তো একদম জান্নাতে যাবেন,, তাই না?"
ছেলেটি বললো : "আসলে এটা আপনার ভুল ধারনা,,, আমি মানুষ এটাই আমার বড় পরিচয়,আর ইসলাম শান্তির ধর্ম"
আমি বললাম : "বাহ্, তাই? ইসলাম শান্তির ধর্ম,, আপনাদের কুরানে তো বিধর্মীকে নাস্তিক বলা হয়েছে, আর নাস্তিক দের ধ্বংস করা, জোর করে ধর্ম ত্যাগ করানো, আর তাদের উপর নির্যাতন করা জায়েজ আছে? এবং বাংলাদেশে তো অনেক মুসলিম হিন্দুদের উপর নির্যাতন করছে,,আবার আপনাদের কুরান থেকে জঙ্গি তৈরি হয়,,মানুষ খুন করা জঙ্গি!! তাহলে আপনাদের ধর্ম শান্তির ধর্ম হইলো কিভাবে??"
ছেলেটি বললো : "দেখুন আপনাদের হিন্দু ধর্ম পুরাই ভুয়া,, আপনারা মাটির তৈরি মুর্তি বানিয়ে পূজা করেন,,আপনাদের ঈশ্বর তো নিরাকার তাহলে মাটির পূজা করেনন কেনো,,আপনি এইসব করার চেয়ে ইসলাম ধর্ম গ্রহন করুন,, আপনি ভুল পথে হাটছেন ??
আমি : "হাহাহা!!! এতক্ষণে আসল চরিত্র প্রকাশ পেলো! আপনাদের মূল উদ্দেশ্য তো এটাই,,অন্য ধর্মীদের ভুলভাল বলিয়ে, তাদের ধর্ম কে ভুয়া বানিয়ে তাকে ধর্মান্তরিত করা!!!কিন্তু আমি সবার মতো অতটা মূর্খ নয়,,আমার ধর্ম সম্পর্কে আমার যথেষ্ট জ্ঞান আছে,,আপনি মূর্তি পূজার কথা বলছেন না??সেটা আসলে মূর্তি পূজা নয়,,ওটা প্রতিমা পূজা,,আর আমাদের ধর্মে সেই পূজা করার নিয়ম আছে,,প্রতিমার মধ্যে প্রান প্রতিষ্টা করা হয় তারপর সেইটাতে পূজা করা হয় মানুষের মঙ্গল এর জন্য,এইসব আপনার মাথার মধ্যে ঢুকবে না,,জানতে হলে সনাতন ধর্মগ্রন্থ গুলি পড়ুন,,আচ্ছা আমার একটা কথা,,আপনার মূর্তি পূজা বিশ্বাস করেন না,,তাহলে মক্কা মদিনায় মক্কা তৈরি করে সেখানে চুম্মা খান কেনো?
এরপর ছেলেটা একদম চুপ; আমি পরে মেসেজ করলে সিন করে তবে আর রিপ্লে দেয়না। একমিনিচ পরে দেখি আমাকে ব্লক করে দিছে।
সকল হিন্দু বোনদের উদ্দেশ্যে বলছি এখনও সচেতন হও। মুসলিম ছেলেদের থেকে একশো হাত দূরে থাকবে। কোন হিন্দু মেয়ে মুসলিমকে বিয়ে করে সুখি নেই। মুসলিম পূরুষেরা হিন্দু মেয়েদেরকে যৌনদাসি হিসাবে ব্যবহার করে...।
তাই লাভ জিহাদের ফাদে পড়ে জীবনটাকে নষ্ট করো না।
Hora Krishna..
সবাই শেয়ার করুন।

0/Post a Comment/Comments

যুক্তি সংগত কথা বলুন.................

Stay Conneted