স্বধর্ম ত্যাগ করেছেন বা করবেন ভাবছেন,,,,,, তাদের উদ্দেশ্যে বলছি।

নমস্কার আমি কালকে বিকেল বেলা বাজারে
যাচ্ছি, এমন সময় রাস্তায় কিছু মুমিন
ভাইদের
সাথে দেখা। তারা বেরিয়েছে তাদের শান্তির
ধর্ম
প্রচার করতে। তো তারা আমাকে দেখা
মাত্র সালাম
দিলো। হুজুরঃ আসসালামুয়ালাইকুম.. আমিঃ
আদাব..হুজুর সাহেব। তো হুজুর সাহেব আমার
হাত
ধরে বললেন, যে তারা শান্তির ধর্ম ইসলাম
প্রচার
করছেন। আমি যদি ইসলাম ধর্ম গ্রহণ করি
তাহলে
নাকি বেহেশতে যাব। হুজুর আরো বললেন,,
তুমি যে
পথে হাটছো সেটা সঠিক পথ নয়।এখনো সময়
আছে
সঠিক পথে ফিরে এসো।ইসলামের পথে এসো,
আল্লাহ
তোমার সব পাপ হ্মমা করে দিবেন এবং
বেহেশতে
নাকি আমার জন্য ৭২টি হুর পরি অপেক্ষা
করছে।
তখন আমি বললাম,, হুজুর সাহেব আপনি কি
এক
ঈশ্বরে(আল্লাহ-এ) বিশ্বাসী। হুজুরঃ
অবশ্যই,,
আমিঃ এই বিশ্ব ব্রহ্মান্ড কে সৃষ্টি
করেছেন?
হুজুরঃ কেন অবশ্যই আল্লাহ, আমিঃ
আপনাকে কে
সৃষ্টি করেছেন? হুজুরঃ আল্লাহ, আমিঃ তাহলে
আমাকে কে সৃষ্টি করেছেন? হুজুরঃ অবশ্যই
আল্লাহ। আমিঃ আল্লাহ কি কখনো কোন
ভুল কাজ
করতে পারেন? হুজুরঃ অসম্ভব,, কখনো না।
আমিঃ
আল্লাহ কি মানুষের সাথে নাশকতা/মশকরা
করেন?
হুজুরঃ ছি ছি,,না না না,, আমিঃ তাহলে
আমাদের
উভয়ের সৃষ্টি কর্তা যদি এক হন,, কেন তিনি
আপনাকে মুসলিম ঘরে জন্ম দান দিলো আর
আমাকে
সনাতন (হিন্দু) ধর্মে জন্ম গ্রহণ
করালেন??তিনি
তো সর্বশক্তিমান। তিনি চাইলে কি পারতেন
না
আপনাকে আমাকে আরো যারা অন্য ধর্মের
মানুষ
আছেন সাবাইকে এক ধর্মে জন্মগ্রহণ
করাতে??
হুজুরঃ এটা তো ভেবে দেখিনি!! আমিঃ তাহলে
আপনি
কেন এবং কিভাবে বললেন যে আমি ভুল পথে
হাটতেছি?? হুজুরঃ বাবা আমার ভুল হয়ে
গেছে। তুমি
আমার ভুল সুদ্ধরে দিয়েছো। আমিঃ হুজুর
সাহেব
নিজ ধর্ম ত্যাগ করা কি আপনাদের ধর্মে
জায়েজ?
হুজুরঃ না বাবা। আমিঃ ঠিক একই ভাবে
আমাদের
সনাতন ধর্মে ধর্ম ত্যাগ করা নাজায়েজ।
স্বধর্ম
ত্যাগ কারিকে সনাতন ধর্ম অনুযায়ী ২৮টি
নরকের মধ্যে অন্যতম "অসিপএবন" নরকে
পতিত
করে ভীস্ম করা হয়। এরপরও কি আপনি
কাউকে
স্বধর্ম ত্যাগ করতে বলবেন?? হুজুরঃ বাবা
ভুল
মানুষের জীবনে একবারি হয়। আমি আল্লাহ
কসম
করে বলতেছি জীবনে আর কাউকে নিজ ধর্ম
ত্যাগ
করে অন্য কোন ধর্ম গ্রহণ করতে বলবো
না।
আমিঃ Good..আমাদের সৃষ্টি কর্তা
একজনই।
আমাদের গন্তব্যও এক,,শুধু তফাতটা আপনি
চাইলে
দিনাজপুর রোড দিয়েও ঢাকায় যেতে পারবেন,,
আবার রংপুর রোড দিয়েও,,চট্টগ্রাম রোড
দিয়েও,,
আবার সিলেট রোড দিয়েও পারবেন। শুধু যারা
স্বধর্ম ত্যাগ করে তারা ঢাকা পৌছার
আগেই
দিল্লি চলে যায়। আশাকরি বুঝতে পেরেছেন!!
যারা
স্বধর্ম ত্যাগ করেছেন বা করবেন
ভাবছেন,,,,,,
তাদের উদ্দেশ্যে বলছি,,স্বধর্ম ত্যাগ
করার আগে
নিজ ধর্ম সম্পর্কে একবার ভালো করে
জানুন আর
ভাবুন ঈশ্বর একজনই, কিন্তু কেন তিনি
আপনাকে
অন্য ধর্মে জন্ম দান দিলো না,,কেন তিনি
আপনাকে সনাতনী হিন্দু ঘরে জন্ম দান
দিলো???
তিনি সর্বশক্তিমান,,তিনি হয়তো আপনার
ভালোর
জন্যই আপনাকে এই সম্প্রদায়ে পাঠিয়েছেন।

0/Post a Comment/Comments

যুক্তি সংগত কথা বলুন.................

Stay Conneted