উপমহাদেশের সমস্ত দাঙ্গার সূচনা ঘটিয়েছে মুসলমানরাই।

দিল্লি দাঙ্গার সূচনাকারীদের একজনকে পাওয়া গেলো অবশেষে। তাহির হুসেইন তার নাম। আম আদমি পার্টির নেতা সে। হত্যা অগ্নিসংযোগের অভিযোগে তাকে দল থেকে বের করে দেয়া হয়েছে।

এবার কিছু কথা বলি। 'সত্য' কি আমরা সত্যিই সব সময় বলতে পারি?

সত্য বললে আমার নাম নাস্তিকের খাতা থেকে কাটা যাবে। নাস্তিক মোল্লাদের কাছে আমি হিন্দুত্ববাদী হয়ে যাবো। আরএসএস শিবসেনা বিজেপির এজেন্ট হবো। এই রিস্ক কেউ নিতে চায় না। 

সবার কাছে গ্রহণযোগ্যতা রাখতে হলে নিরপেক্ষ হতে হবে। গোড়া না ধরে উপর থেকে ভাসা ভাসা সাম্প্রদায়িক বিরোধী গান গেয়ে দায়িত্ব সারতে হবে। মানবতার গান গাইব কিন্তু ভাইরাসের নাম নিবো না। আমি যদি এখন বলি এই উপমহাদেশের সমস্ত দাঙ্গার সূচনা ঘটিয়েছে মুসলমানরা- তাহলে কি মানবতাবাদীরা আমাকে মেনে নিবে?

গুজরাট দাঙ্গার সূচনা করেছিল মুসলমানরা হিন্দু তীর্থযাত্রীদের ট্রেনে আগুন ধরিয়ে। তারপর দাঙ্গা বেধে যাওয়ার পর হিন্দুত্ববাদী গরু শাবকদের হাতে প্রাণ হারায় নিরহ মুসলমানরা। 

কোলকাতা কিলিংয়ের সূচনাও হয়েছিল মুসলমানদের হাতে। ডাইরেক্ট এ্যাকশন ডে ঘোষণা করেছিল মুসলমানরা এবং সরওয়ার্দি দাঙ্গা বাধার জন্য সেদিন সরকারি ছুটি ঘোষণা করে। ঢাকা নোয়াখালীর কথা বাদই দিলাম। ওখানে একতরফা হিন্দু নিধন হয়েছিল। বরিশাল, খুলনা দাঙ্গা তাদেরি হাত ধরে।

দাঙ্গায় মরে সাধারণ হিন্দু মুসলমানরা। যারা দাঙ্গায় বাধায় এতে তাদের কিছু যায় আসে না। এটাকে বলে বৃহত্তর স্বার্থে সাধারণের আত্মত্যাগ। বারবার দাঙ্গা বাধলে দাঙ্গার ইতিহাস ভারী হয়। মুসলমানরা দাঙ্গা বাধালেও দাঙ্গায় শেষতক তারাই ভিকটিম হয়। যেহেতু হিন্দুরা সংখ্যাগরিষ্ঠ তারা রাষ্ট্র ক্ষমতা দিয়ে দাঙ্গায় এগিয়ে থাকে। ইতিহাসে তাই এটাই লেখা থাকে যে ভারতের হিন্দুরা মুসলমানদের ধরে জবাই করেছে। দিল্লি দাঙ্গাকে যেমন একতরফা  মুসলিম নিধন বলা হচ্ছে! 

তাহির হুসেইনরা জানে ভারতে দাঙ্গা করে তারা জিতবে না। তারা চায় দাঙ্গার ইতিহাস সমৃদ্ধ হোক। বিশ্ববাসীর যেন সেইদিন সমর্থন আদায় করা যায় যখন মুসলমানরা ফের নিজেদের জন্য আলাদা দেশ চাইবে। তাহির হুসেইন মুসলমানের নিথর দেহ দেখে উদ্বিগ্ন নয়।  জিহাদের স্বার্থেই তাকে হত্যা অগ্নিসংযোগ করতে হয়েছে যাতে হিন্দুত্ববাদীরা দা বটি নিয়ে মুসলমান কুপাতে আসে। যত মুসলিম লাশ পড়বে ইতিহাস তাদের পক্ষেই যাবে। তাহির হুসাইনের মত আরবি নামের যতজন বাম দলে, কংগ্রেস, তৃণমূলে আছে সবকটা ছুপা জিহাদী। এরা কেউ সেক্যুলারিজমে বিশ্বাস করে না। এরাই সাধারণ মুসলমানদের আসল শত্রু!  হিন্দুত্ববাদী গরু শাবকরা মসজিদে আগুন দিয়ে মুসলমান মেরে তাহির হুসেইনদের কাংক্ষিত দাঙ্গার ইতিহাসই সমৃদ্ধ করে চলেছে।

0/Post a Comment/Comments

যুক্তি সংগত কথা বলুন.................

Stay Conneted