মুসলিমরা তাদের ধর্ম প্রচারের স্বার্থে কতটা মিথ্যাচার এবং নিচে নামতে পারে আপনারা কল্পনাও করতে পারবেন না।

#মিথ্যা_অপপ্রচার :

মুসলিমরা তাদের ধর্ম প্রচারের স্বার্থে কতটা মিথ্যাচার এবং নিচে নামতে পারে আপনারা কল্পনাও করতে পারবেন না।

প্রথম স্ক্রিনশটে চারটি ছবি আছে । এই স্ক্রিনশট গুলো ইউটিউব থেকে নেওয়া হয়েছে। প্রথম ছবির ভিডিওতে লেখা আছে মিঠুন চক্রবর্তীর ভাইপো অর্থাৎ ছোট ভাইয়ের ছেলে।যা ইউটিউবে আপলোড করা হয় ৩মাস আগে। এনার বয়স ৫০ এর কাছাকাছি।৩য় ছবির ভিডিওটি মিঠুন চক্রবর্তীর আপন ছোট ভাইয়ের (তাদের কথা অনুযায়ী)।যা আপলোড করা হয় ২সপ্তাহ আগে। এনার বয়স ৩০ এর ঘরে।ওয়াজকারীরা এতটা গন্ডমূর্খ যে বাপের চেয়ে ছেলের বয়স বেশি হয়েছে লক্ষ্য করেনি 😆😆😆। মিঠুন চক্রবর্তীর বয়স ৭০ বছর আর তার ছোট ভাইয়ের বয়স ৩০ বছর। অর্থাৎ মিঠুন চক্রবর্তীর মা প্রথম সন্তান নেওয়ার ৪০ বৎসর পর ২য় সন্তান নিয়েছেন 😆😆😆
২য় ছবির লোকটি মিঠুন চক্রবর্তীর আপন মাসিতো ভাই বলে দাবি করছে।আর চতুর্থ ছবির লোকটিও নিজেকে মিঠুন চক্রবর্তীর ছোট ভাই বলে পরিচয় দিচ্ছে। এনার বয়স ৬০-৭০ এর মধ্যে। অর্থাৎ মিঠুন চক্রবর্তীর আরেক জন ছোট ভাই পাওয়া গেল 😆😆😆😆। একে নিয়ে একটু বিস্তারিত লিখছি..
************************"**""*******
২য় স্ক্রিনশটটি লক্ষ্য করুন। ২০১৮ সালে ইউটিউবে যে ভিডিও আপলোড করেছিল তখন তার নাম দিয়েছেন 
দিন ইসলাম সিদ্দিকী (ওরফে রাজু চক্রবর্তী)। তখন নিজেকে মিঠুন চক্রবর্তীর ভাইপো অর্থাৎ ছোট ভাইয়ের ছেলে বলে পরিচয় দিয়েছেন। কিন্তু ২০১৯ সালে পঞ্চগড় জেলায় এসে নিজেকে পরিচয় দেন মিঠুন চক্রবর্তীর ছোট ভাই হিসেবে 😆😆😆। অর্থাৎ যে ব্যক্তি ১ বছর আগে মিঠুন চক্রবর্তীর ভাইপো ছিলেন তিনি ১ বছর পরে মিঠুন চক্রবর্তীর ছোট ভাই বনে যান 😆😆😆।
ক্লাইমেক্স এখনো শেষ হয়নি!!! ২০১৮ সালে তিনি ছিলেন দিন ইসলাম সিদ্দিকী ২০১৯ সালে তিনি হয়ে যান নূরে আলম সিদ্দিকী😆😆😆 এবং পূর্ব নাম রাজু চক্রবর্তী থেকে হয়ে যান দয়াল চাঁন চক্রবর্তী😆😆😆
**"""""""****************"""""'*****"*
উল্লেখ্য মিঠুন চক্রবর্তীর ছোট ভাই ছোটবেলায় রোড এক্সিডেন্টে মারা যান। মুসলিমরা ধর্মান্তরিত করার জন্য এবং তাদের ধর্মের প্রতি আসক্ত করার জন্য কি পরিমান মিথ্যা এবং বানোয়াট কথা বলতে পারে তা নিশ্চয় বুঝতে পারছেন। তাই ধর্মীয় পুস্তক নিজে যাচাই করবেন। তাদের মিথ্যা অপপ্রচারের মোহে পড়ে আসক্ত এবং বিশ্বাস না করার অনুরোধ করছি।





0/Post a Comment/Comments

যুক্তি সংগত কথা বলুন.................

Stay Conneted