আব্রাহামিক ধর্মের সৃষ্টিতত্ত্ব।। আপনি কি এটা বিশ্বাস করেন??

কালকের শিম্পাঞ্জির ভিডিওটি প্রায় ২লাখ ৫৫ হাজার ভিউ হয়েছে,কাল রাতে ফেসবুক থেকে দূরে থাকায় আমি আসলে কারো কমেন্ট দেখতে পারিনি।আজকে পড়েতো আমি রীতিমত থ, সব মুমিন ভাইদের একই সমস্যা আমি কেন বিবর্তনের কথা বলেছি।

তো তাদের জন্য আমি বিষয়টি সহজ করে দেই- আমি আসলে কি বিশ্বাস করি।


আপনি বিশ্বাস করেন-

আল্লাহর কথা না মানায় আদম হাওয়াকে আকাশ/বেহেস্ত থেকে টুপ করে ধরনীতে নামিয়ে দেয়া হয়, তাদের দুটো ছেলে এবং একটি মেয়ে হয়, দুই ছেলের মধ্যে ঝগড়া হয়, একজন আরেকজনকে হত্যা করে ফেলে।তারপর আল্লাহ নির্দেশে এক ভাই তার আপন বোনকে বিয়ে করে।
ভাই বোনের মধ্যে সহবাসের মাধ্যমে আজকের মানব জাতির সৃষ্টি হয়, আপনি, আমি, আপনার বাপ, দাদা সবাই এই ইনসেস্ট এর ফসল।

এটাই আব্রাহামিক ধর্মের সৃষ্টিতত্ত্ব এবং আপনি কি এটাই বিশ্বাস করি??

0/Post a Comment/Comments

যুক্তি সংগত কথা বলুন.................

Stay Conneted